1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ব্যবসায়ীদের সাথে জয়পুরহাট চেম্বার অব কমার্সের মতবিনিময় সভা

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ- জয়পুরহাট জেলার সকল ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে গত শনিবার দুপুরে শহরের ক্যাফে অরেঞ্জ নামে একটি চাইনিজ রেস্টুরেন্টের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম, জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জয়পুরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিরের সভাপতি,রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান ও আক্কেলপুর উপজেলা আ”লীগের সাঃ-সম্পাদক আলহাজ্ব আহসান কবির, সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন লেবু ও সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লাসহ আরো অনেকেই।

 

এসময় বক্তারা বলেন, ব্যবসার মাধ্যমে এই জয়পুরহাট জেলাকে অর্থনৈতিক ভাবে এগিয়ে নিতে সকল ব্যবসায়ীকে এক সাথে কাজ করতে হবে।

 

অনুষ্ঠিত সভায় জেলার ব্যবসায়ী নেতৃবৃন্দ বিভিন্ন সমস্যা তুলে ধরে তা সমাধানের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......